বুধবার, ২৯ Jun ২০২২, ১০:২১ পূর্বাহ্ন

পেপারফ্লাই কুরিয়ার সার্ভিস এর অবস্থান, নম্বর, ই-মেইল এবং ট্রাকিং সিস্টেম

পেপারফ্লাই কুরিয়ার সার্ভিস এর অবস্থান, নম্বর, ই-মেইল এবং ট্রাকিং সিস্টেম

পেপারফ্লাই বাংলাদেশের একটি অন্যতম কুরিয়ার পার্সেল পরিষেবা প্রদানকারী প্রতিষ্ঠান।প্রতিদিন দেশের সর্বত্র উত্তর থেকে দক্ষিণ দক্ষিণ থেকে পশ্চিমে পণ্য সরবরাহকারী হিসেবেই এর অবস্থান সন্তোষজনক। অনেকগুলি ই-কমার্স ওয়েবসাইট পণ্য সরবরাহ ডেলিভারি মাধ্যমে করে থেকে। যেমন বাংলাদেশে শীর্ষস্থানীয় ই-কমার্স ওয়েবসাইট daraz.com পেপারফ্লাই এর মাধ্যমে পণ্য সরবরাহ করে থাকে।

দীর্ঘদিন যাবৎ পেপারফ্লাই কুরিয়ার সার্ভিস স্মার্ট ভাবে কাজ করে আসছে। আপনাদের পণ্য নির্দিষ্ট ঠিকানায় পৌছামাত্র এসএমএসের মাধ্যমে আপনি তা জানতে পারবেন। তখন আপনি আপনার নির্দিষ্ট পণ্যটি পেপারফ্লাই এজেন্ট পয়েন্ট অথবা নিকটবর্তী কোন কেন্দ্র থেকে সংগ্রহ করতে পারবেন।

তারপর ডেলিভারিয়ান পণ্য গ্রহণ করলে আপনি আরেকটি বার্তা পাবেন। এভাবে পেপারফ্লাই কুরিয়ার সার্ভিস আগাম বার্তা দিয়ে আপনাকে অবহিত করে। পুরো ডিজিটাল লেনদেন এর সাথে তাল মিলিয়ে চলা পেপারফ্লাই সার্ভিস, যদি আপনি পেতে চান, তবে তাদের ঠিকানা, অবস্থান, মোবাইল নম্বর ইত্যাদি জানার প্রয়োজন পড়ে।

পেপারফ্লাই কুরিয়ার সার্ভিসের সম্মানিত গ্রাহকগণ যাতে খুব সহজেই পণ্য গ্রহণ করতে পারেন। তার যাবতীয় দিকনির্দেশনা এখানে উপলব্ধ। এই কনটেন্টে লিপিবদ্ধ যাবতীয় তথ্য আপনার জন্য গুরুত্বপূর্ণ হতে পারে।

নির্দিষ্ট পণ্য গ্রহণ এবং বিতরনের সময় প্রয়োজনীয় কাগজপত্র এবং আপনাকে দেওয়া একটি কোড ডেলিভারিয়ানকে দেখিয়ে আপনার পণ্যটি গ্রহণ করতে হবে। কোডটি না হলে ডেলিভারিয়ান আপনাকে পার্সেল দিতে পারবেন না। সুতরাং নির্দিষ্ট কোডটি সংরক্ষণ করা জরুরী।

পেপারফ্লাই কুরিয়ার সার্ভিস কাস্টমার কেয়ার নম্বর

কোন গ্রাহক ঝামেলার সম্মুখীন হলে তারা তাৎক্ষণিক প্রতিক্রিয়া পেতে চায়।হেল্পলাইন নাম্বার সাথে যোগাযোগ করে, যে কোনো গ্রাহক দ্রুত এবং অতি সহজে তাদের কাঙ্ক্ষিত সেবা পেতে পারেন।

এছাড়াও মোবাইল নম্বরে কল করে কাস্টমারের জন্য 1 এবং গ্রাহকের জন্য 2 চাপার জন্য বলা হয়। যার মাধ্যমে কর্তৃপক্ষ কলটি এজেন্টের কাছে স্থানান্তরিত করে।

09678300900

পেপারফ্লাই কুরিয়ার সার্ভিস এর অফিশিয়াল ইমেইল

ইমেইলের মাধ্যমে আপনি আপনাদের কাগজ সাবমিট করে ইমেইল প্রেরণ করতে পারেন। ইমেইল হলো সংরক্ষিত ডকুমেন্ট-যার মাধ্যমে তাৎক্ষণিক প্রতিক্রিয়া নেওয়ার পাশাপাশি আপনি পরবর্তীতেও প্রতিক্রিয়া নিতে পারবেন। কাজেই ইমেইল ঠিকানা অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে পারে আপনার জন্য।

info@paperfly.com.bd

পেপারফ্লাই কুরিয়ার সার্ভিসের হেড অফিস

পেপারফ্লাই প্রাইভেট লিমিটেড
বাড়ি # 52, রোড # 1, ব্লক 1, বনানী
Dhaka াকা – 1213, বাংলাদেশ

পেপারফ্লাই কুরিয়ার সার্ভিস ট্রাকিং প্রক্রিয়া

বর্তমানে ট্রাকিং একটি গুরুত্বপূর্ণ তথ্য সরবরাহকারী সিস্টেম। যে কোনো গ্রাহক পেপারফ্লাই অফিশিয়াল ওয়েবসাইট থেকে সহজেই অর্ডার এবং মোবাইল নম্বর দিয়ে বিতরণ পণ্যটি ট্রেকিং করতে পারেন।

  1. দেখুন: এই লিঙ্ক
  2. অর্ডার আইডি টাইপ করুন
  3. আপনার ফোন নম্বর টাইপ করুন
  4. ট্র্যাক অর্ডার ক্লিক করুন

পেপারফ্লাই কুরিয়ার সার্ভিস এর অবস্থান

পেপারফ্লাই আন্তর্জাতিক মানের সেবা প্রদানকারী অন্যতম একটি কুরিয়ার সার্ভিস।এটি বাংলাদেশের প্রায় প্রতিটি জেলায় নিয়মিত হোম ডেলিভারি সরবরাহ করে থাকে।প্রতিটি ডেলিভারি কেন্দ্রে দায়িত্বরত কর্মচারীরা অত্যন্ত সাফল্যের সাথে গ্রাহক সেবা নিশ্চিত করেন।

তাছাড়া আপনার সুবিধার্থে কভারেজ ম্যাপ আপনাকে নির্দিষ্ট লোকেশন দিতে সহযোগিতা করবে। পেপারফ্লাই কুরিয়ার সার্ভিসের আরও কোন তথ্য জানার থাকলে আপনি সরাসরি হেল্পলাইন নাম্বারে যোগাযোগ করতে পারেন।

আশাকরি হেল্পলাইন সেন্টার এর দায়িত্বরত ম্যানেজারগণ যাবতীয় তথ্য দিয়ে আপনাদেরকে কাঙ্খিত সেবা দেয়ার প্রয়াস নিশ্চিত করবে।

আপনি যদি আপনার পণ্য  নিরাপদে এবং অবিকৃতভাবে পেতে চান তাহলে বলব -পেপারফ্লাই কুরিয়ার সার্ভিস আপনার জন্যই।
এছাড়া নির্দিষ্ট ডেলিভারি পয়েন্ট এর সাথে যোগাযোগ রাখা আপনার জন্য অনুকূল হবে।

 

 

শেয়ার করুন





DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana