মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন

রাজনৈতিকভাবে হয়রানি করতে কাঠালিয়া উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষন মামলা

রাজনৈতিকভাবে হয়রানি করতে কাঠালিয়া উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষন মামলা

ঝালকাঠির কাঠালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনিরকে ফাঁসানোর জন্য প্রতিপক্ষ একটি গ্রুপ রাজনৈতিকভাবে হয়রানির উদ্দেশে তার বিরুদ্ধে নানান ষড়যন্ত্র করছে।

এর ধারাবাহিকতায় আমুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ২২ বছেরের এক নারীর দ্বারা একটি মামলা দায়ের করিয়েছে প্রতিপক্ষ বলে দাবি এমাদুল হক মনিরের।

এ মামলাটি রাজনৈতিক ভাবে ষড়যন্ত্রের একটি অংশ। এমাদুল হক মনির আরো বলেন, আমাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতে এই ধরনের মামলা দায়ের করা হয়েছে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল।

মঙ্গলবার দুপুরে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এই মামলা দায়ের করেন কাঠালিয়া উপজেলার আমুয়া ইউনিয়ের ৩নং ওয়ার্ডের ২২ বছরের এক নারী।

ট্রাইব্যুনালের বিচারক আবু শামীম আজাদ শুনানি শেষে আগামী ৪ অক্টোবর ধার্য তারিখের আগে অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য কোতয়ালী মডেল থানার ওসিকে নির্দেশ দেন।

মামলায় চেয়ারম্যান মনির ছাড়াও তাকে সহযোগীতার অভিযোগে ওই উপজেলার জাঙ্গালিয়া এলাকার মিঠু সিকদার নামে একজনকে আসামি করা হয়েছে।

মামলায় অভিযোগ করা হয়, বাদী ২০১৭ সালে এইচএসসি পাস করে তৎকালীন ভাইস চেয়ারম্যান এমদাদুল হক মনিরের কাছে চাকরির জন্য গেলে তিনি তাকে চাকরির প্রলোভন দেখিয়ে প্রথমে প্রেম এবং পরে বিয়ের প্রস্তাব দেয়। পরবর্তীতে কাগজে সাক্ষর নিয়ে বিয়ে হয়েছে দাবী করে বরিশাল নগরীর আগরপুর রোডের একটি ভাড়া বাসায় নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে সে। সম্প্রতি তাকে স্ত্রী হিসেবে অস্বীকার করে চেয়ারম্যান মনির। তাই নির্যাতিতা নারী নিজে বাদী হয়ে ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।

ট্রাইব্যুনালের বিচারক আবু শামীম আজাদ মামলাটি আমলে নিয়ে শুনানী শেষে আগামী ৪ অক্টোবরের মধ্যে অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য কোতয়ালী মডেল থানার ওসি’কে নির্দেশ দেন বলে জানান জেলা আইনজীবী সমিতির সাবেক সম্পাদক ও বাদীর আইনজীবী আবুল কালাম আজাদ।

 

শেয়ার করুন





DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana